সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৯

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বরিশালে নির্মান শ্রমিককে খুন করে লাশ ঝুলিয়ে রেখেছে সন্ত্রাসীরা!

বরিশালে নির্মান শ্রমিককে খুন করে লাশ ঝুলিয়ে রেখেছে সন্ত্রাসীরা!

dynamic-sidebar

নিউজ ডেস্ক :: বরিশালের গৌরনদী পৌরসভার সুন্দরদী মহল্লা থেকে বুধবার সকালে ইমরান বেপারী (২০) নামের এক নির্মান শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই মহল্লার আবদুল মোতালেব বেপারীর পুত্র।

এ ঘটনায় নিহতের ভাই রানা বেপারী বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ বুধবার দুপুরে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় ইমরান বেপারী মঙ্গলবার সকালে রাজমিস্ত্রির সহযোগী হিসেবে কাজ করতে যায়। সন্ধ্যায় বাড়িতে ফেরার কিছুক্ষণ পর ঘর থেকে বের হয়। রাতে ইমরান বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজাখুজি করে তার কোন সন্ধান পায়নি। সকালে বসত ঘরের পশ্চিম পাশে পেয়ারা গাছের সাথে ইমরানের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা ইমরানকে হত্যা করে বাড়ির পাশে পেয়ারা গাছের সাথে লাশ ঝুলিয়ে রেখেছে।

ওসি আরও জানান, এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net